Home » ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 323 ভিউ
Print Friendly, PDF & Email

 

“জ্বলছে আলো চলছে দেশ, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” এই শ্লোগানে ও বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির ২৭ তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে পল্লী বিদ্যুৎ সমিতি পরিচালনা বোর্ডের সভাপতি সাহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত মহিলা আসনের এমপি বিদ্যুৎ খনিজ ও জ্বালানী সম্পদ মন্ত্রনালয়ের সদস্য খালেদা খানম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী ইমদাদুল ইসলাম।

সেসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার আবু তৈয়ব মোঃ জহুরুল আলম, পল্লী বিদ্যুৎ সমিতি পরিচালনা বোর্ডের সহ-সভাপতি তপতী বিশ^াস, সচিব নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ গোলাম সরওয়ার, এলাকা পরিচালক মোস্তাফিজুর রহমান সহ অন্যন্যা কর্মকর্তাবৃন্দ।

এসময় বক্তারা পল্লী বিদ্যুৎ সমিতির সকল উন্নয়ন মূলককর্মকান্ড তুলে ধরে বলেন বাংলাদেশের প্রতিটি জেলার মত ঝিনাইদহ জেলার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌছে গেছে। বিদ্যুৎ আধুনিক সভ্যতার চাবিকাঠি। আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এবং আধুনিক সভ্য জীবনে বিদ্যুতের গুরুত্ব অপরিসীম। ঝিনাইদহ পল্লী বিদ্যুৎ সমিতি ১৯৯৫ সালে অগ্রযাত্রা শুরু করে সুনামের সাথে বিভিন্ন শ্রেণীর প্রায় ৫ লাখ গ্রাহকের সেবা প্রদান করে চলেছেন।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন