Home » মেহেরপুরের গাংনীতে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মেহেরপুরের গাংনীতে বীর মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 39 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুরের গাংনী উপজেলার বাদিয়াপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মহসিন আলী মাস্টারকে (পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় বাদিয়াপাড়া গ্রামে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। গাংনী থানা পুলিশের একটি দল গার্ড অব অনার প্রদান করেন।

এসময় বিউগলে করুন সুর বাজানো হয়। রাষ্ট্রের পক্ষে গাংনী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাদির হোসেন শামীম অভিবাদন গ্রহণ করে বীর মুক্তিযোদ্ধা মহসিন আলীর মরদেহ জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত করেন।

এসময় উপস্থিত ছিলেন-মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান প্রার্থী এম এ খালেক, বামন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল, স্থানীয় বীর মুুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বীর মুক্তিযোদ্ধা মহসিন আলীর মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন, বীর মুক্তিযোদ্ধাগণ। পরে গার্ড অব অনার ও নামাজে জানাজা শেষে স্থানীয় গারেস্থানে দাফন সম্পন্ন করা হয়।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মহসিন আলী মাস্টার বেশ কিছুদিন যাবৎ বার্ধক্যজনিত কারণে বিভিন্ন অসুখে ভুগছিলেন। বাড়িতে রেখেই তার চিকিৎসা চলছিল। গতরাত ১ টার দিকে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তার এক ছেলে, দুই মেয়ে আত্মীয় স্বজন, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রয়েছেন।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন