Home » মেহেরপুরে বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপক ও মাঠকর্মী সম্মেলন অনুষ্ঠিত

মেহেরপুরে বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপক ও মাঠকর্মী সম্মেলন অনুষ্ঠিত

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 215 ভিউ
Print Friendly, PDF & Email

 

 

মেহেরপুরে বাংলাদেশ কৃষি ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ঐতিহাসিক ৭ মার্চ সকাল ১০ টার দিকে আঞ্চলিক কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংকের কুষ্টিয়া বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক সঞ্জয় কুমার দত্ত।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংকের কুষ্টিয়া বিভাগীয় নিরীক্ষা কার্যালয়ের নিরীক্ষা কর্মকর্তা রামকৃষ্ণ দেবনাথ, উপ-মহাব্যবস্থাপক খোন্দকার রফিকুল ইসলাম ও মেহেরপুর আঞ্চলিক নিরীক্ষা কার্যালয়ের নিরীক্ষা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ কৃষি ব্যাংক একটি প্রগতিশীল উন্নয়ন ধারার ব্যাংক। মানুষের ব্যাংকিং সেবাকে সহজ করার জন্য কাজ করে যাচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া প্রতিষ্ঠানটি দেশের অর্থনীতিতে ব্যাপকভাবে অবদান রেখে চলেছে। সাধারণ মানুষ যাতে আরও সহজভাবে ব্যাংকিং সেবা পেতে পারে উপস্থিত সকল শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মীদের সে বিষয়ে আরো আন্তরিক হয়ে কাজ করার নির্দেশনা দেন তিনি।

এ সময় বাংলাদেশ কৃষি ব্যাংক মেহেরপুর অঞ্চলের ৮ টি শাখার ব্যবস্থাপক ও ঋণ বিভাগে নিয়োজিত মাঠকর্মী এবং আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন