Home » চুয়াডাঙ্গায় বিজিবি উদ্যোগে পরিত্যক্ত ৩ কোটি টাকার মাদক বিনষ্ট

চুয়াডাঙ্গায় বিজিবি উদ্যোগে পরিত্যক্ত ৩ কোটি টাকার মাদক বিনষ্ট

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 320 ভিউ
Print Friendly, PDF & Email

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গায়  ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ৩ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে।

বুধবার  বেলা সাড়ে ১১টায় চুয়াডাঙ্গা ৬ বিজিবির সদর দফতরে গত এক বছরে বিজিবির হাতে জব্দ হওয়া ৫ হাজার ৮১৮ বোতল ফেনসিডিলি, ১ হাজার ৩৫৯ বোতল ভারতীয় মদ, ২ বোতল বিয়ার, ৫৮ দশমিক ৬ কেজি গাঁজা, ৯ হাজার ৬৩৪ পিস ইয়াবা, ২ হাজার ৫৮০ পিস নেশাজাতীয় ট্যাবলেট, ২ হাজার ১৯৮ পিস নেশাজাতীয় ইনজেকশন, ১০ দশমিক ৪০৮৫ কেজি হেরোইন ধ্বংস করা হয়।

বিজিবি জানায়, যার বাজার মূল্য প্রায় ২ কোটি ৯৬ লাখ ৪০ হাজার ২শ টাকা। চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন বিজিবির কুষ্টিয়া সেক্টরের কমান্ডার কর্নেল এমারত হোসেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন  চুয়াডাঙ্গা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রিপন হোসেন, চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান, মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শিরীন আক্তারসহ চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার বেসামরিক প্রশাসনের কর্মকর্তারা। অতিথিদের উপস্থিতিতে  ভারতীয় মদের বোতল ভেঙে ও গাঁজায় আগুন ধরিয়ে ধ্বংস কার্যক্রম শুরু হয়। এরপর রোলার দিয়ে মদ ও ফেনসিডিলের বোতল বিনষ্ট করা হয়।

কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল এমারত হোসেন বলেন, আমাদের পার্শ্ববর্তী দেশ  ভারত  থেকে এসব মাদকদ্রব্য  আসে। আমাদের দেশে ডিমান্ড আছে বলেই এসব মাদক এখানে জায়গা করে নিয়েছে। তবে আমাদের কে  মাদককে না বলতে হবে।

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন