Home » গাংণীতে ২ নারীকে কুপিয়ে হত্যার দু’ঘণ্টা পরই হত্যাকারী গ্রেপ্তার

গাংণীতে ২ নারীকে কুপিয়ে হত্যার দু’ঘণ্টা পরই হত্যাকারী গ্রেপ্তার

কর্তৃক Shariar Imran Mati
মোঃ কামাল হোসেন খাঁন, বিশেষ প্রতিনিধি 46 ভিউ
Print Friendly, PDF & Email

মেহেরপুরে শরিকানা জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে ২ জন নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের দুই ঘণ্টা পর ঘটনার সাথে জড়িত ওহিদুল ইসলাম মহিবুলকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ সদস্যরা। গ্রেপ্তারকৃত ওহিদুল জেলার গাংনী উপজেলার শানঘাট গ্রামের মৃত আজিত ফরাজির ছেলে। ওহিদুলের আপন বোন ও ভাবীকে হত্যার ঘটনায় তাকে গ্রেপ্তার করেছে গাংনী থানা পুলিশের একটিদল।

আজ শনিবার দুপুর দেড়টার দিকে মেহেরপুর জেলা শহরের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, আজ শনিবার সকালের দিকে শানঘাট গ্রামের মৃত আজিত ফরাজির রেখে যাওয়া সম্পত্তি রয়েছে। এ সম্পত্তি নিয়ে তার  ছেলে গ্রেপ্তারকৃত ওহিদুল ইসলাম ওরফে মহিবুল ও মহিবুলের মেজো ভাই জাহিদ হােসেন, তাদের বোন জোসনা খাতুনের সাথে বেশ কয়েক বছর মামলা চলছিল। আজ শনিবার মামলাকৃত জমির পুকুরে জাহিদ, তার স্ত্রী জাকিয়া ইলমা, জাহিদের বোন জোসনাসহ বেশ কয়েকজন  পোনা মাছ ছাড়ছিলেন।

এসময় ওহিদ দেশীয় অস্ত্র দিয়ে তাদের কুপাতে থাকে। এসময় ঘটনাস্থলেই মারা যান জাহিদের স্ত্রী জাকিয়া ইলমা ও জাহিদের বোন জোসনা খাতুন। ঘটনায় আহত হন জাহিদ ও শামীমা খাতুন।

হত্যাকান্ডের পর ওহিদুল মেহেরপুর শহরের একটি বাড়িতে আত্মগোপনের চেষ্টা করে। গোপন সূত্রে পুলিশ তাকে গ্রেপ্তার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। হত্যাকান্ডের সময় প্রতিপক্ষরা প্রতিরােধ করার সময় ওহিদ  আহত হয়। তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.