Home » নবাগত পুলিশ সুপারের সাথে মেহেরপুরের সাংবাদিকদের মতবিনিময় সভা

নবাগত পুলিশ সুপারের সাথে মেহেরপুরের সাংবাদিকদের মতবিনিময় সভা

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 14 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার মাকসুদা আকতার খানম।  বৃহস্পতিবার দুপুরের দিকে পুলিশ সুপার কার্যালয়েের সম্মেলন কক্ষে মতবিনিময় সভার আয়োজন করেন নবাগত পুলিশ সুপার।

নবাগত পুলিশ সুপার মাকসুদা আক্তার খানম পিপিএম’র সভাপতিত্বে মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, আব্দুল করিম, ট্রাফিক ইন্সপেকটর ইসমাইল হোসেন সহ পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মেহেরপুরের সমসাময়িক আইনশৃঙ্খলা বিষয়ে আলোচনা করেন জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

নবাগত পুলিশ সুপার মাকসুদা আকতার খানম বলেন, মেহেরপুর কে সুন্দর করে গড়ে তোলার জন্য সাংবাদিকদের ভুমিকা সহ সহযোগিতা কাম্য করেন।

তিনি আরো বলেন, সবে মাত্র আমি এসেছি মেহেরপুর সম্পর্কে বুঝতে আমার একটু সময় লাগবে। তার পাশাপাশি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, কোন তথ্য থাকলে তা সহযোগিতা করার জন্য আহ্বান জানান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান, আব্দুল করিম, ট্রাফিক ইন্সপেকটর ইসমাইল হোসেন সহ পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মাকসুদ আক্তার খানম পিপিএম ২৭ তম বিসিএস এর একজন কর্মকর্তা হিসেবে পুলিশের চাকরি জীবন শুরু করেন । তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার ইসলামপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী নূর মোহাম্মদ খান এর মেয়ে। তিনি সফেন প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সম্পাদক এবং আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক ড. খান আসাদুজ্জামানের সহধর্মিনী। তিনি ২ কন্যা ১ পুত্র সন্তানের জননী।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.