Home » গাংনী মহিলা ডিগ্রী কলেজের এডহক কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

গাংনী মহিলা ডিগ্রী কলেজের এডহক কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 14 ভিউ
Print Friendly, PDF & Email

 

অনিময় তান্ত্রিকভাবে মেহেরপুরের গাংনী মহিলা ডিগ্রি কলেজের আহবায়ক (এডহক) কমিটির সভাপতি নির্বাচিত করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালের দিকে গাংনী উপজেলা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। গাংনীর বিভিন্ন শ্রেণীপেশার মানুষ মানববন্ধনের আয়োজন করে। মানববন্ধন থেকে গাংনী মহিলা ডিগ্রী কলেজের এডহক কমিটির সভাপতি বিএনপি নেতা জাফর আকবর ও কলেজ অধ্যক্ষ খােরশেদ আলীর পদত্যাগের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন গাংনী মহিলা ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ নাসির উদ্দীন, বিএনপি নেতা শাহাজাহান সেলিম, মোস্তাফিজুর রহমান বাবলু, গাংনী মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক বেদারুল আলম, সহকারি অধ্যাপক সাজেদুল ইসলাম বুলু ও বিএনপি নেতা সুলেরী আলভীসহ বিএনপি ও যুবদল নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তব্য প্রদানকালে, বক্তারা বলেন,গাংনী মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ খােরশেদ আলী নিজেকে আওয়ামী লীগ দাবি করে কলেজের নিয়ােগ বাণিজ্যসহ নানা রকম অপকর্ম করেছেন। বক্তারা আরাে বলেন, অধ্যক্ষ খােরশেদ আলী বয়সজনিত কারণে অবসর যাওয়ার কথা। কিন্তু তিনি নিজের বয়স কমিয়ে কলেজে এখনও দায়িত্ব পালন করছেন।

সেই সাথে কলেজের এডহক কমিটি গঠনের লক্ষে অবৈধ উপায়ে বিএনপি নেতা আবু জাফরকে এডহক কমিটির সভাপতি করার সহযােগিতা করেছেন। যা সম্পূর্ণ অনিয়মতান্ত্রিক।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.