Home » শিশু জিহাদের ছিনতাই হওয়া ভ্যান উদ্ধার করলো চুয়াডাঙ্গা পুলিশ

শিশু জিহাদের ছিনতাই হওয়া ভ্যান উদ্ধার করলো চুয়াডাঙ্গা পুলিশ

কর্তৃক Shariar Imran Mati
নিজস্ব প্রতিবেদক 13 ভিউ
Print Friendly, PDF & Email

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা সদর উপজেলার দীননাথপুরের শিশু জিহাদের কাছ থেকে ছিনতাই হওয়া ভ্যানটি উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত বকুল শেখ (২৪) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার বকুল শেখ কুষ্টিয়ার কুমারখালী থানার উত্তর চাঁদপুর গ্রামের সুরুজ আলীর ছেলে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান লালন।

তিনি বলেন, সংবাদ প্রকাশের পর বিষয়টি আমার নজরে আসে। এরপর ভ্যানটি উদ্ধার করতে পুলিশ অভিযান শুরু করে। পরে ভ্যানটি উদ্ধার করতে সক্ষম হয় এবং অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এখন আমরা ভ্যানটি আদালতের মাধ্যমে হস্তান্তর করবো।

গত ৪ সেপ্টেম্বর চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় যাত্রীবেশে শিশু জিহাদের ভ্যানটি কৌশলে ছিনিয়ে নেয় বকুল। এরপরই ঋণের টাকায় কেনা একমাত্র উপার্জনের সম্বল ব্যাটারিচালিত ভ্যানটি হারিয়ে দিশেহারা হয়ে পড়ে শিশু জিহাদের পরিবার। কান্না থামছিল না জিহাদের বৃদ্ধ অসুস্থ বাবা-মায়ের।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, ভ্যান ছিনতাইয়ের ঘটনাটি গণমাধ্যম সংবাদ প্রকাশের পর বিষয়টি চুয়াডাঙ্গা পুলিশ সুপার খন্দকার গোলাম মওলার নজরে আসে। এরপরই তিনি ভ্যানটি উদ্ধারসহ জড়িতদের ধরতে নির্দেশনা দেন। পরে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামানের দিকনির্দেশনায় সদর থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) আলী হোসেনের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেন।

এদিকে, বুধবার বিকেলে সদর থানা চত্বরে আবেগাপ্লুত হয়ে পড়েন বৃদ্ধ তাহাজ্জেল মিয়া। তিনি বলেন, আমি কখনো ভাবিনি চুরি হওয়া ভ্যানটি আবার ফিরে পাবো। পুলিশ ভ্যানটি উদ্ধার করে দিয়েছেন। এতে আমি অনেক খুশি।

এ ঘটনায় শিশু জিহাদের বাবা তাহাজ্জেল মিয়া সদর থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় অভিযুক্ত বকুল শেখকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.