Home » চুয়াডাঙ্গায় ২৯তম পুলিশ সুপার হিসাবে নবাগত সুপারের যোগদান

চুয়াডাঙ্গায় ২৯তম পুলিশ সুপার হিসাবে নবাগত সুপারের যোগদান

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 93 ভিউ
Print Friendly, PDF & Email

 

চুয়াডাঙ্গায় ২৯তম পুলিশ সুপার হিসাবে নবাগত জেলা পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন।

রবিবার চুয়াডাঙ্গা জেলার নবাগত পুলিশ সুপার হিসেবে  খন্দকার গোলাম মওলা, বিপিএম-সেবা জেলার ২৯তম পুলিশ সুপার হিসাবে যোগদান করেন। নবাগত পুলিশ সুপার  পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত হলে জেলা পুলিশের পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান সদ্য বিদায়ী পুলিশ সুপার  আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবাসহ  জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ। চুয়াডাঙ্গা জেলা পুলিশের চৌকস পুলিশ দল নবাগত পুলিশ সুপারকে ‘গার্ড অফ অনার’ প্রদান করেন।  তিনি উপস্থিত জেলা পুলিশের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণের সাথে কুশলাদি বিনিময় করেন।

এসময়  উপস্থিত ছিলেন  মোঃ রিয়াজুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ)(পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), চুয়াডাঙ্গা; মোঃ নাজিম উদ্দিন আল আজাদ, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),  জাকিয়া সুলতানা, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), চুয়াডাঙ্গাসহ সকল অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, আরআই, টিআই (অ্যাডমিন), সদর কেন্দ্রিক সকল ইন্সপেক্টরগণসহ জেলা পুলিশের সকল পদমর্যাদার অফিসার-ফোর্সগণ।

উল্লেখ্য নবাগত পুলিশ সুপার  টাঙ্গাইল জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় হতে স্নাতক (সম্মান) ও ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয় হতে মৃত্তিকা বিজ্ঞান বিষয়ে (স্নাতকোত্তর) ডিগ্রি অর্জন করেন। নবাগত পুলিশ সুপার  ২০০৮ সালে বাংলাদেশ পুলিশে ২৭তম বিসিএস (পুলিশ) ক্যাডারে সহকারি পুলিশ সুপার পদে যোগদান করেন। পেশাগত দায়িত্ব পালনে কৃতিত্বের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদকে (বিপিএম-সেবা) ভূষিত হন। নবাগত পুলিশ সুপার খন্দকার গোলাম মওলা, বিপিএম-সেবা সদ্য বিদায়ী পুলিশ সুপার  আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবার স্থলাভিষিক্ত হলেন। সদ্য বিদায়ী পুলিশ সুপার পুলিশ সুপার, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, ঢাকা হিসেবে পদায়িত হয়েছেন। সদ্য বিদায়ী পুলিশ সুপার নবাগত পুলিশ সুপারকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন।

নবাগত পুলিশ সুপার তাঁর চাকুরিকালে পুলিশ হেডকোয়ার্টার্স, এসপিবিএন, এপিবিএন, সিলেট মেট্রোপলিটন পুলিশ (সিএমপি), ক্রিমিন্যাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট এবং র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এবং সর্বশেষ স্পেশাল ব্রাঞ্চ(এসবি) তে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

 

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.