Home » সন্তান নিতে যে কারণে ভয় তামান্নার

সন্তান নিতে যে কারণে ভয় তামান্নার

কর্তৃক Shariar Imran Mati
নিজস্ব প্রতিবেদক 30 ভিউ
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক

তামান্না ভাটিয়ার এখন সুসময়। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী-২’ তার ক্যারিয়ারের মাইলফলক হতে হচ্ছে। আলোচনার ঝড় তুলেছে ছবিটি। সিনেমায় তামান্না কেবলই এক আইটেম গার্ল। ‘আজ কি রাত’ গানটির সঙ্গে দলীয় নৃত্যে অংশ নিয়েছেন তিনি। অনেকে বলছেন, কৌশিকের ‘স্ত্রী-২’ সিনেমার এই গানই অমর করে রাখবে তামান্নাকে। এখন সেই সাফল্য উদযাপন করছেন তামান্না।

সম্প্রতি নিজের ব্যক্তিজীবন নিয়ে তামান্না কথা বলেন এক গণমাধ্যমকর্মীর সঙ্গে। সাক্ষাৎকারে এক প্রশ্নের জবাবে তিনি জানিয়েছেন, কেন তিনি সন্তান নিতে ভয় পান। সেই ব্যাখ্যা দিয়ে তিনি জানান, মা না হলেও তিনি বুঝতে পারেন, একটি শিশুকে লালন-পালন করতে কত কষ্ট করতে হয়। সন্তানকে যে কতটা স্নেহ-ভালোবাসা দিতে হয়, তা পরিমাপযোগ্য নয়।

তামান্না বলেন, ‘আমার বাবা-মা আমাকে এতটাই আদর-যতœ করেছেন যে, তা আমি আমার সন্তানদের করতে পারব না। এটা আমার জন্য অসম্ভব। একজন মা হতে যে ত্যাগ স্বীকার করতে হয়, তা আমার পক্ষে করা সম্ভব নয়। সন্তান জন্ম দেওয়া থেকে শুরু তাকে বড় করা, পুরো প্রক্রিয়ার কথা ভাবলে আমি শিউরে উঠি।’

গত বছর বলিউড অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়ার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। বিমানবন্দর থেকে শুরু করে পুরস্কার অনুষ্ঠানের লালগালিচা— সব জায়গায় দুজনকে একসঙ্গে দেখা গেছে। বর্ষবরণের ছুটি কাটাতে গোয়ায় গিয়ে তামান্না-বিজয়ের প্রেমের সূত্রপাত বলে খবর প্রকাশ করেছিল ভারতীয় একটি গণমাধ্যম। এরপর থেকে তাদের নিয়ে নানান গুঞ্জন শোন যায়।

গোয়ায় ছুটি কাটানোর সময় সোশ্যাল মিডিয়ায় তাদের চুম্বনের ভিডিও ভাইরাল হয়। গোয়া থেকে মুম্বাইয়ে ফেরার সময় বিমানবন্দরে দুজনকে একসঙ্গে দেখা না গেলেও ফটো সাংবাদিকেদের প্রশ্নে তামান্নার হাসিতেই বিজয়ের সঙ্গে সম্পর্কের আভাস পাওয়া যায়। এর কয়েকদিন পরেই একটি অনুষ্ঠানের রেড কার্পেটে একসঙ্গে ক্যামেরাবন্দী হন বিজয়-তামান্না।

এদিকে ‘স্ত্রী-২’ সিনেমার ‘আজ কি রাত’ গানের সাফল্যে কিছুটা চাপ অনুভব করছেন তামান্না। এ সম্পর্কে তিনি বলেন, ‘জেলার’ সিনেমার ‘কাভালা’, ‘আরানমানাই-৪’ সিনেমার ‘আচাচো’ গানের সাফল্যের পর ‘স্ত্রী-২’ সিনেমার এ গানটি করেছেন তিনি। ভীষণ চিন্তায় ছিলেন, ‘স্ত্রী-২’ সিনেমার গানটি ভক্তদের মন জয় করতে পারবে তো?

০ কমেন্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.