Home » জীবননগরের উথলীর সৌদি প্রবাসী প্রেমিকাকে ভিডিও কলের লাইভে রেখে আত্মহত্যা

জীবননগরের উথলীর সৌদি প্রবাসী প্রেমিকাকে ভিডিও কলের লাইভে রেখে আত্মহত্যা

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 144 ভিউ
Print Friendly, PDF & Email
চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ
জীবননগরের উথলী গ্রামের সৌদি প্রবাসী রিপন আলী  প্রেমিকাকে ভিডিও কলের লাইভে রেখে  আত্মহত্যা করেছে।
শুক্রবার  বাংলাদেশ সময় রাত ৯টায়  জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামের কাঁচামাল ব্যবসায়ী আসাদুল হকের ছেলে রিপন আলী(২৬) মোবাইলে লাইভে  এক মেয়ের সঙ্গে ঝগড়া ও বাগ্‌বিতণ্ডা করার একপর্যায়ে গলায় ফাঁস দিয়ে  আত্মহত্যা করে।
রিপনের পিতা আসাদুল হক জানায়, চার বছর আগে রিপন সৌদি আরবে যায়। আগের দিন (শুক্রবার রাতে) ছেলে আমার জন্য একটি মোটরসাইকেল কেনার  টাকা পাঠাবে বলেছিল।
আমার ছেলের সাথে সৌদিতে থাকা তার বন্ধু কামাল হেসেন  আমার মোবাইলে রিপনের মৃত্যুর সংবাদ জানান। রিপন কেন আত্মহত্যা করলো জানতে চাইলে সে  আমাকে বলে রিপন মোবাইল ফোনে কথা বলার সময় একটি মেয়ের সঙ্গে ঝগড়া ও বাগ্‌বিতণ্ডা হয়, একপর্যায়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে। ঝিনাইদহের মহেশপুর উপজেলার জিন্নানগর গ্রামের একটি মেয়ের সঙ্গে নিয়মিত কথা বলত। কিছুদিন ধরে নাকি ওই মেয়ের সাথে মনমালিন্য চলছিলো। উল্লেখ্য শুক্রবার সৌদি আরবের রাজধানী রিয়াদ শহরের আল কাসিম ব্রদা এলাকায় কৃষি খামারে কাজ করা অবস্থায় হঠাৎ অসুস্থতার কথা বলে রুমে চলে যায়। বন্ধুরা কাজ শেষে রুমে গিয়ে রিপনের ঝুলন্ত লাশ দেখে ও লাশের পাশে থাকা মোবাইল ফোনে একটি মেয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার প্রমাণ পায়। এরপর পরই তারা ফোনের মাধ্যমে রিপনের মৃত্যুর খবর দেয়।
০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন