Home » চুয়াডাঙ্গার দর্শনাস্থ কেরু কোম্পানীর আওতাধীন জমিতে আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ অনুষ্ঠিত

চুয়াডাঙ্গার দর্শনাস্থ কেরু কোম্পানীর আওতাধীন জমিতে আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ অনুষ্ঠিত

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 52 ভিউ
Print Friendly, PDF & Email

 

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

দর্শনাস্থ কেরু কোম্পানী, আখের ফলন বৃদ্ধির লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত।

চুয়াডাঙ্গার দর্শনাস্থ কেরু কোম্পানীর আওতাধীন আখের জমিতে একর প্রতি আখের ফলন বৃদ্ধি লক্ষ্যে উন্নত কৃষিতত্ত্বের ব্যবস্থাপনা বিষয়ক সিডিএ ও সিআইসিদের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টায় কেরু এ্যান্ড কোম্পানির কৃষি বিভাগের আয়োজনে কেরুজ ট্রেনিং কমপ্লেক্সে অনুষ্ঠিত  এ প্রশিক্ষণের  সভাপতিত্ব করেন মহাব্যবস্থাপক কৃষি আশরাফুল আলম ভূইয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরু এ্যান্ড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ  মোশারফ হোসেন। প্রধান অতিথি মোহাম্মদ  মোশারফ হোসেন তার বক্তব্যে বলেন, আখের ফলন বৃদ্ধির জন্য মাঠ পর্যায়ে আখ চাষীদের নিয়ে কাজ করতে হবে। আখের  উন্নত ফলনের জন্য কি কি করণীয় তা আখ চাষীদের বোঝাতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  যথাক্রমে  মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ ইউসুফ আলী, মহাব্যবস্থাপক (অর্থ) আবদুছ ছাত্তার, মহাব্যবস্থাপক (কারখানা) সুমন সাহা, কেরুজ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সভাপতি ফিরোজ আহম্মেদ সবুজ, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ প্রমুখ।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন