Home » মেহেরপুর সঃ কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাবেল উদ্দিনের ইন্তেকাল

মেহেরপুর সঃ কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাবেল উদ্দিনের ইন্তেকাল

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 78 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাবেল উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্না——রাজিউন)। সোমবার সকালে মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। সকালে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত মেহেরপুর-২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

কাবেল উদ্দিন মেহেরপুরের গাংনী উপজেলার কাষ্টদহ গ্রামের ওয়াছেল মন্ডলের ছেলে । তার স্ত্রী,  এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুণাগ্রহী রয়েছে। কাবেল উদ্দীন ২৬ তম বিসিএস শিক্ষায় চাকুরী জীবন শুরু করেন।

মেহেরপুর সরকারি কলেজে চাকুরিকালীন সময়ে তিনি বেশ কয়েকবার শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আই বি এস’র উপর পিএইচডি ডিগ্রি অর্জন করছিলেন। মেহেরপুর সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাবেল উদ্দিনের মৃত্যুতে সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. নজরুল কবীর গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে বাদ জোহর মেহেরপুর সরকারি কলেজ প্রাঙ্গণে কাবেল উদ্দীনের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. নজরুল কবীর,সহযোগী অধ্যাপক ফুয়াদ খান, আব্দুল্লাহ আল আমিন সহ শিক্ষক পরিষদের সদস্যবৃন্দ এবং সরকারি কলেজের ছাত্ররা প্রথম জানাজায় অংশগ্রহণ করেন। পরে বাদ আছর তার নিজ গ্রাম গাংনী উপজেলার কাষ্টদাহ গ্রামে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন