Home » মেহেরপুর জেলা খুচরা সার ব্যবসায়ী সমিতির র‍্যালি ও মানববন্ধন

মেহেরপুর জেলা খুচরা সার ব্যবসায়ী সমিতির র‍্যালি ও মানববন্ধন

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 91 ভিউ
Print Friendly, PDF & Email

 

 

 

মেহেরপুর জেলা খুচরা সার ব্যবসায়ী সমিতির উদ্যোগে সরকার অনুমোদিত খুচরা সার ব্যবসায়ীদের লভ্যাংশ বৃদ্ধি ও সকল প্রকার সার বিসিআইসি ডিলার কর্তৃক সরবরাহের নিশ্চয়তার দাবিতে র‍্যালি ও মানববন্ধনে আয়োজন করা হয়।

মঙ্গলবার সকালে মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা খুচরা সার ব্যবসায়ী সমিতির সভাপতি শাহিনুল ইসলাম শাহিনের নেতৃত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে সাধারণ সম্পাদক আফজাল উদ্দিন,সহ-সভাপতি মুকুল হোসেন, সহ সম্পাদক হোসেন এরশাদ,কোষাধক্ষ্য ইবনে সাঈদ, গাংনী উপজেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, মুজিবনগর উপজেলা সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন, জিয়াউল হক,, ইলিয়াস হোসেন, শরিফুল ইসলাম, ইয়াসিন আলী, হৃদয় হোসেন, আবুল বাশার, আসলাম হোসেন, আলীকদর, উপদেষ্টা আশরাফ আলী,আব্দুল বারী জহিরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে এর আগে সরকার অনুমোদিত খুচরা সার ব্যবসায়ীদের লভ্যাংশ বৃদ্ধি ও সকল প্রকার সার বিসিআইসি ডিলার কর্তৃক সরবরাহের নিশ্চয়তার দাবিতে একটি র‍্যালি বের করা হয়। মেহেরপুর জেলা খুচরা সার ব্যবসায়ী সমিতির সভাপতি শাহিনুল ইসলাম শাহিনের নেতৃত্বে র‍্যালিটি মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারের সামনে থেকে শুরু করে প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। র‍্যালিতে জেলার সকল খুচরা সার ব্যবসায়ী যোগদান করেন।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন