Home » মৃত্যুর ১০ দিন পর মালয়েশিয়া থেকে দেশে ফিরল প্রবাসীর লাশ।

মৃত্যুর ১০ দিন পর মালয়েশিয়া থেকে দেশে ফিরল প্রবাসীর লাশ।

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 82 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুর প্রতিনিধি:

মৃত্যুর ১০ দিন পর মালয়েশিয়া থেকে প্রবাসী সহকর্মীদের সহযোগিতায় দেশে ফিরেছে তোফাজ্জল হোসেন (৫৫) নামের এক প্রবাসীর মরদেহ। বুধবার (২০ মার্চ) বিকেলে তার মরদেহ দেশে ফিরলে পরিবারের পক্ষে বিপ্লব হোসেন এয়ারপোর্ট থেকে তা গ্রহণ করেন।

আজ বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে পরিবারের কাছে মরদেহ এসে পৌঁছায়। তোফাজ্জল হোসেন মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দি ইউনিয়নের ঝোড়াঘাট গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে। পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় সাত বছর আগে মালয়েশিয়ায় গিয়ে একটি কোম্পানিতে কাজ করতেন। গত সোমবার (১১ মার্চ) মস্তিষ্কের রক্তক্ষরণ জনিত সমস্যায় মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর পর সেখানে বসবাসকারী সহকর্মীরা দায়িত্ব নিয়ে মরদেহ দেশে পাঠান। তোফাজ্জল হোসেনের মরদেহ বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে ১০ দিন পর দেশে ফিরেছে।  ২০ মার্চ (বুধবার) সন্ধ্যায় বিমানবন্দর থেকে তার মরদেহ গ্রহণ করেন পরিবারের স্বজনরা। পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ করে জানা গেছে, তোফাজ্জল হোসেন অভাবের তাড়নায় পরিবারের সবাইকে নিয়ে সুখ-স্বাচ্ছন্দে থাকার আশায় ইতোপূর্বে ব্রণাইয়ে ছিলেন। সেখান থেকে ফিরে এসে বিগত সাত বছর আগে আবারো মালয়েশিয়াতে পাড়ি জমায়। সেখানে প্রথম রোজার দিন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে গত ১২ মার্চ মালয়েশিয়ার একটি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তোফাজ্জল হোসেন মারা যান।

বামুন্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল বলেন, রেমিটেন্স যোদ্ধা তোফাজ্জল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ পাক শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের এই শোক সইবার তৌফিক দান করুন। একই সাথে মরদেহ দেশে পাঠানোর সহযোগিতা করার জন্য প্রবাসী সহকর্মীদের অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন