Home » পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 67 ভিউ
Print Friendly, PDF & Email

 

 

সেবার ব্রতে চাকরী’—এই শ্লোগানে মেহেরপুর জেলায় নিয়োগ যোগ্য শূন্য পদের বিপরীতে বিদ্যমান কোটা পদ্ধতি অনুসরণ করে শতভাগ মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার মাধ্যমে বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ/২০২৪ এর চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে।

রবিবার দুপুরের দিকে মেহেরপুর পুলিশ সুপার এস এম নাজমুল হক, বিপিএম(বার), পিপিএম চুড়ান্তভাবে নির্বাচিত ১৬ জন চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করেন। যারা নিয়োগ পেলেন তাদের মধ্যে ১৪ জন পুরুষ এবং দুজন নারী রয়েছেন। চূড়ান্ত প্রার্থী তালিকায় অন্তর্ভুক্ত হওয়া ১৬ জন প্রার্থীকে পরে পুলিশ সুপার ফুলের শুভেচ্ছা জানান। এ সময় পুলিশ সুপার চুড়ান্তভাবে নিয়োগ প্রাপ্তদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা এবং মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের মধ্য দিয়ে স্মার্ট বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার লক্ষে এ-কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।

শুধুমাত্র সরকারি ফি ১২০ টাকায় শতভাগ মেধা ও যোগ্যতার ভিত্তিতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ কার্যক্রম সম্পন্ন হয়েছে। তিনি নির্বাচিতদের সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহবান জানান। পরিশেষে নিয়োগ পরীক্ষার কার্যক্রম সঠিকভাবে সম্পন্ন হওয়ায় পুলিশ সুপার নিয়োগ বোর্ডের সকল সদস্যসহ নিয়োগ ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন