Home » গাংনীতে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি- জনগণকে ভুল বোঝানোর অপচেষ্টা আর নয়; জনগণ বুঝতে শিখেছে

গাংনীতে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি- জনগণকে ভুল বোঝানোর অপচেষ্টা আর নয়; জনগণ বুঝতে শিখেছে

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 96 ভিউ
Print Friendly, PDF & Email

 

 

মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ডাঃ এএসএম নাজমুল হক সাগর বলেছেন, অনেকেই দাবি করেন ৪৮ বছর ধরে তারা রাজনীতি করছেন। তাদের কাছে প্রশ্ন- এই ৪৮ বছরে আপনি জনগণের কাছে কোন জায়গাটাতে পৌঁছুতে পেরেছেন সেটি হিসেব করতে হবে। আপনি জনগণের জন্য কি করেছেন? সকলকে সহযোগিতা করতে হবে এমন নয়; কতটুকু পাশে দাঁড়িয়েছেন তা একবার ভাবুন। মানুষকে ভয় ভীতি দেখিয়ে, প্রলোভন দিয়ে আপনি যদি নিজেকে বড় নেতা মনে করেন; তাহলে আপনি বোকার স্বর্গে বাস করছেন। কেউ কেউ বলে- টাকার বিনিময়ে ভোট বিক্রি হয়েছে। আমি বলবো- সাধারণ জনগণ কখনও টাকায় বিক্রি হয় না। তারা মতামত বিক্রি করে না। জনগণকে ভুল বোঝানোর অপচেষ্টা করবেন না, জনগণ বুঝতে শিখেছে। তারা সঠিক জায়গায় সমর্থন দিতে শিখে গেছেন।
গত বুধবার (৬ মার্চ) বিকেলে গাংনী উপজেলার বামন্দী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় গাংনীর কিছু নেতার উদ্দেশ্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বামন্দী-নিশিপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তৃতায় গাংনীর নব নির্বাচিত এমপি ডাঃ এএসএম নাজমুল হক সাগর দলীয় মনোনয়ন পাওয়া এবং নির্বাচনের জয়লাভ করা পর্যন্ত কিছু নেতার অপপ্রচার ও সমালোচনার কঠোর জবাব দিয়ে বলেন, এরা ঢাকাতে গিয়ে বলে আসে যে মনোনয়ন বাণিজ্য হয়েছে। তাদের উদ্দেশ্যে বলি- আপনারা তো আওয়ামী লীগ করেন ? শেখ হাসিনার নেতৃত্ব মানেন। শেখ হাসিনার হাতেই তো মনোনয়ন দেওয়ার ক্ষমতা ছিল ? তাহলে মনোনয়ন বাণিজ্যের তীরটি কার দিকে তাক করলেন? আপনার যদি মনে হয় জননেত্রী শেখ হাসিনা মনোনয়ন বাণিজ্য করেন তাহলে আপনার এই দল করার দরকার কী ?
জনগণনকে আর বিভ্রান্ত না করার অনুরোধ করে তিনি বলেন, জনগণ এখন আর ভুল বোঝে না। কারণ জনগণ এখন বুঝতে শিখেছে। তারা সঠিক সিদ্ধান্ত নিতে শিখেছে। যার প্রমাণ দিয়েছে গেল ৭ জানুয়ারীর নির্বাচনে ব্যালটের মাধ্যমে। আপনারা যতই অপচেষ্টা করেন কাজ হবে না। কারণ জনগণ এখন আর কাউকে চেনে না। চেনে শুধু শেখ হাসিনাকে। শেখ হাসিনার প্রার্থীকেই তারা ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।
এলাকার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে বক্তব্যে তিনি আরও বলেন, আমি কাউকে প্রতিশ্রæতি দিতে চাই না। আমি কাজ বাস্তবায়ন করে দেখাতে চাই। মানুষের চাওয়া-পাওয়া পুরণ করার যথাসাধ্য চেষ্টা করা হবে বলেও উল্লেখ করেন তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বামন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম বিশ^াস। স্বাগত বক্তব্য রাখেন বামন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বামন্দী ইউপি চেয়ারম্যান ওবাইদুর রহমান কোমল। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কৃষক লীগ নেতা জিয়াউল হক।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. একেএম শফিকুল আলম, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, সাবেক মেয়র আশরাফুল ইসলাম, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ, কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. রাশেদুল ইসলাম জুয়েল।
অন্ষ্ঠুানের শুরুতে ফুল দিয়ে বরণ করা হয় প্রধান অতিথিসহ আমন্ত্রিত অতিথিদের। এসময় বামন্দী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে নব নির্বাচিত এমপি ডাঃ এএসএম নাজমুল হক সাগরকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন