Home » গাংনীতে ডাক্তারদের মানববন্ধন অনুষ্ঠিত

গাংনীতে ডাক্তারদের মানববন্ধন অনুষ্ঠিত

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 99 ভিউ
Print Friendly, PDF & Email

 

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (ডাক্তার) চিকিৎসকসহ অন্যান্য সেবা দানকারীদের ওপর হামলা ও ভাঙচুরের প্রতিবাদে মেহেরপুরের গাংনীতে ডাক্তার ও কর্মচারীরা মানববন্ধন ও কর্মবিরতি করেছেন। সােমবার দুপুর ১২ টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুপ্রভা রাণী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার মাে : আব্দুল আল মারুফ, ডাক্তার জাহিদুর রহমান, ডাক্তার এমকে রেজা, ডাক্তার হাবিবুর রহমান , ডাক্তার সিমা বিশ্বাস,  ডাক্তার বােধা দীপ্ত, ডাক্তার সুমাইয়া ইয়াসমিন, ডাক্তার আবির হােসেন, ডাক্তার তাসমেরী খাইরুন নাহার, ডাক্তার ইমদাদুল হক টােটন, ডাক্তার আশিক উর রহমান,  ডাক্তার জামিরুল ইসলাম, ডাক্তার আমির হােসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুপ্রভা রাণী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার মাে : আব্দুল আল মারুফ। মানববন্ধনে বক্তারা বলেন, সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (ডাক্তার) চিকিৎসকসহ অন্যান্য সেবা দানকারীদের ওপর হামলার মতাে ন্যাংকারজনক ঘটনা যারা ঘটিয়েছে। তাদের আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। যদি তাদের শাস্তি না দেয়া হয়। তাহলে, আগামীতে কঠাের কর্মসূচি দেয়া হবে। উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে সিলেট তামাবিল মহা সড়কের রাংপানি লক্ষিপুর এলাকায় একটি প্রাইভেটকার যােগে যাচ্ছিলেন ছাত্রলীগের ৪ কর্মী যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর ভাবে আহত হন। এসময় পথচারীরা তাদের স্থানীয় সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিলে, ৪ জনই মারা যান। এসময় চিকিৎসকদের অবহেলায় ৪ ছাত্রলীগের কর্মী মারা গেছে এমন অভিযােগ তুলে ছাত্রলীগের উত্তেজিত নেতাকর্মীরা ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীদের উপর হামলা ও স্বাস্থ্য কমপ্লেক্স ভাঙচুর করেন।

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (ডাক্তার) চিকিৎসকসহ অন্যান্য সেবা দানকারীদের ওপর হামলা ও ভাঙচুরের  প্রতিবাদে মেহেরপুরের গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও কর্মচারীরা মানববন্ধন ও ১ ঘণ্টা কর্মবিরতি পালন করেন।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন