Home » গাংনীতে গাজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

গাংনীতে গাজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 79 ভিউ
Print Friendly, PDF & Email

 

প্রায় সোয়া ৭ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করেছে গাংনী থানা পুলিশ। মঙ্গলবার (২৫ জুন) দিবাগত রাতে মেহেরপুরের গাংনী উপজেলার সাহেবনগর ও রামকৃষ্ণপুর ধলা মোড় এলাকায় পৃথক অভিযানে উজির আলী ফকির (৬২) ও সবুজ ইসলাম (২৪) নামে দুই ব্যক্তিকে মাদকসহ আটক করা হয়। সেই সাথে পলাতক রয়েছে আরো দুইজন মাদক কারবারি। আটককৃত ও পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় নিয়মিত মামলা হয়েছে।

গাংনী থানা অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বুধবার (২৬ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নের সাহেবনগর গ্রামে মঙ্গলবার (২৫ জুন) রাত পৌনে ৯ টার দিকে ভবানীপুর ক্যাম্পের এসআই মেহেদী হাসান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সাহেবনগর গ্রামের নিজ বাড়ি থেকে ৫১৫ গ্রাম গাঁজাসহ উজির আলী ফকির নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কাজিপুর গ্রামের মধ্যপাড়ার মোকসেদ আলীর ছেলে মন্টু ধলা (৫৫) নামের অপর মাদক কারবারি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

অপরদিকে, বুধবার (২৫ জুন) রাত সোয়া ১১টার দিকে কাথুলী ইউনিয়নের রামকৃষ্ণপুর ধলার মোড় নওপাড়াগামী সড়কের গাড়াবাড়িয়া গ্রাম মুখী তিন রাস্তার মোড় এলাকায় রাস্তার উপর থেকে ৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা রামকৃষ্ণপুর ধলা ক্যাম্পের এসআই আশরাফুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে সবুজ ইসলাম নামের এক মাদক কারবারীকে গাঁজাসহ আটক করেন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে রামকৃষ্ণপুর (হঠাৎ পাড়া) গ্রামের মৃত আবু তালেব এর ছেলে সিফাত আলী (৪৭) পালিয়ে যায়।

আটককৃত উজির আলী ফকির ও সবুজ ইসলামসহ পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দিয়ে বুধবার (২৬ জুন) দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.