Home » গাংনীতে জোড়া খুনের ঘটনায় ৩জনকে আসামি করে মামলা

গাংনীতে জোড়া খুনের ঘটনায় ৩জনকে আসামি করে মামলা

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 36 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুরের গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের শানঘাট গ্রামে জোড়া খুনের ঘটনায় ৩ জনকে আসামি করে মামলা করা হয়েছে। খুনের শিকার স্কুল শিক্ষিকা জাকিউল ইসলাম ইলমার স্বামী জাহিদ হোসেন বাদি হয়ে রবিবার দিবাগত রাতে গাংনী থানায় হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৩। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে বাদির আপন ছােট ভাই শানঘাট গ্রামের মৃত আজিত ফরাজির ছেলে মহিবুল ইসলাম ওরফে ওহিদকে।

মামলার অপর আসামিরা হলেন- ওহিদের স্ত্রী স্কুল শিক্ষক মালা খাতুন ও তাদের পুকুরের নিরাপত্তা কর্মী একই গ্রামের বিছার উদ্দীনের ছেলে শরিফুল ইসলাম। সােমবার গাংনী থানার ওসি তাজুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার প্রধান আসামি মহিবুল ইসলাম ওরফে ওহিদকে ঘটনার দিন মেহেরপুর এলাকায় অভিযান চালিয়ে আহত অবস্থায় আটক করা হয়েছে। এবং ওইদিনই মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ হেফাজতে নেয়া হয়।

উল্লেখ্য,গত শনিবার সকালের দিকে জেলার গাংনী উপজেলার ধানখােলা ইউনিয়নের শানঘাট গ্রামের মৃত আজিত ফরাজির সম্পত্তি নিয়ে তার ছােট ছেলে মহিবুল ইসলাম ওরফে ওহিদ নিজের বােন জােসনা খাতুন ও ভাবী গাংনী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জাকিউল ইলমা জাকিয়াকে কুপিয়ে হত্যা করে। সেই সাথে ওহিদ তার মেজাে ভাই জাহিদুর রহমানসহ দুজনকে কুপিয়ে মারাত্বক ভাবে আহত করে।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.