Home » দৌলতপুরে পিকনিককে কেন্দ্র করে সংঘর্ষে আহত কলেজছাত্রের মৃত্যু

দৌলতপুরে পিকনিককে কেন্দ্র করে সংঘর্ষে আহত কলেজছাত্রের মৃত্যু

কর্তৃক Shariar Imran Mati
নিজস্ব প্রতিবেদক 44 ভিউ
Print Friendly, PDF & Email

দৌলতপুর প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে দুর্বৃত্তদের হামলায় রাব্বি হোসেন (২০) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত রাব্বি উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুন্ডি উত্তর পাড়া গ্রামের মসলেম উদ্দিনের ছেলে।

সূত্রে জানা গেছে, ৩০ আগস্ট শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে রাব্বি ও তার বন্ধুরা নিজ এলাকাতে পিকনিকের আয়োজন করে। এসময় কোমল পানীয় কেনার জন্য রাব্বি ও তার দুই বন্ধু মোটর সাইকেল নিয়ে সোনাইকুন্ডি বাজারে যাওয়ার সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৮/১০ জনের একদল দুর্বৃত্ত ৩ টি মোটর সাইকেল যোগে তাদের পেছন দিক থেকে ধাওয়া করে। এসময় গোবিন্দপুর গ্রামের জহুরুল মোল্লার বাড়ির সামনে মোটর সাইকেল ফেলে অপর দুই বন্ধু পালিয়ে গেলে দুর্বৃত্তরা রাব্বি হোসেনের উপর ধারালো অস্ত্র ও হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে পালিয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় ও পরিবারের লোকজন তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাব্বি হোসেনের মৃত্যু হয়। এঘটনায় নিহত রাব্বি হোসেনের পরিবারের পক্ষ থেকে প্রতিপক্ষ দুর্বৃত্ত শোয়েব হোসেন সহ ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করে।

হত্যাকান্ডের বিষয়ে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান বলেন, পিকনিককে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে রাব্বি হোসেন আহত হয় পরে তাকে উন্নত চিকিৎসা জন্য রাজশাহীতে নেওয়া হলে শুক্রবার সে মারা যায়। এ ঘটনায় হামলার অভিযোগে একটি মামলা হয়েছিল তবে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.