Home » গাংনীতে দোকান ভেঙ্গে লক্ষাধিক টাকার মালামাল চুরি

গাংনীতে দোকান ভেঙ্গে লক্ষাধিক টাকার মালামাল চুরি

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 43 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুরের গাংনী উপজেলার হোগলবাড়ীয়া-মোহাম্মদপুর স্কুল বাজারে মুদি দোকানের দরজা ভেঙ্গে লক্ষাধিক টাকার পণ্য চুরি হয়েছে।

সোমবার দিবাগত গভীর রাতে পারজেজ হোসেন নামের এক মুদি ব্যবসায়ীর দোকানে এই চুরির ঘটনা ঘটে। এতে পথে বসার উপক্রম ওই ব্যবসায়ীর।

ভুক্তভোগী ও স্থানীয় সুত্রে জানা গেছে, হোগলবাড়ীয়া-মোহাম্মদপুর স্কুল বাজারে স্বনামধন্য মুদি ব্যবসায়ী পারভেজ হোসেন। এলাকায় বড় ব্যবসায়ী হিসেবে পরিচিত। প্রতিরাতের মত দোকান বন্ধ করে রাত ১১টার দিকে বাড়ি যান পারভেজ হোসেন। রাতের কোন এক সময় চোরেরা দোকানের কাঠের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। চোরেরা লক্ষাধিক টাকার মুদিও পণ্য চুরি করে নিয়ে যায়। মঙ্গলবার সকালে দরজা ভাঙ্গা দেখে স্থানীয় লোকজন চুরির বিষয়টি টের পান।

স্থাণীয় সুত্রে জানা গেছে, গভীর রাতে বৃষ্টি শুরু হলে হঠাৎ বিদ্যুৎ চলে যায়। চোরের দল সেই সুযোগ কাজে লাগায়। এ চুরির ঘটনায় এলাকার মানুষের মাঝে চুরি আতংক ছড়িয়ে পড়েছে। দীর্ঘ দিন পরে এলাকায় চুরির ঘটনায় আতঙ্কিত অন্যান্য ব্যবসায়ীরা। ব্যবসায়ীদের জানমালের  নিরাপত্তা জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ব্যবসায়ীরা।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, চুরির ঘটনা শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।  চুরির পণ্য উদ্ধার এবং চুরির সাথে জড়িতদের চিহ্নিত পূর্বক দ্রুত আটকের চেষ্টা করছে পুলিশ।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.