Home » দর্শনায় মটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১; জখম- ১

দর্শনায় মটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১; জখম- ১

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 159 ভিউ
Print Friendly, PDF & Email

 

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার দর্শনার বড়শলুয়ায় মাঝরাতে মধ্যপ অবস্থায় মটরসাইকেলে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্কুলের দপ্তরীর মৃত্যু, বন্ধু রাজশাহী মেডিকেলে ভর্তি রয়েছে।

বুধবার (১০ জুলাই) রাত দেড়টায় দর্শনা থানার তিতুদহর বলদিয়া গ্রামের শান্তি বিশ্বাসের ছেলে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী হাদিউর রহমান(২৫)  ও তার বন্ধু একই ইউনিয়নের বড়শলুয়া দাসপাড়ার আব্দুল জলিলের ছেলে জনি(২৫) মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে বড়শলুয়া নিউ মডেল ডিগ্রি কলেজের সামনে  বাড়ি ফেরার পথে  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক হাদিউর রহমানকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা ধারণা করছেন, দুই বন্ধু মদ্যপ অবস্থায় দ্রুতগতিতে মোটরসাইকেল চালাচ্ছিল। তাদের মুখে মদের গন্ধ ছিল। সেই কারণে হয়ত নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগেছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. হাসানুজ্জামান জানান, পরীক্ষা-নিরীক্ষা করে আমরা হাদিউর রহমানকে মৃত অবস্থায় পেয়েছি। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। আহত জনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, মধ্যরাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় একজন নিহত হয়েছেন। লাশ বর্তমানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.