Home » মেহেরপুর জেলার ৬ জনপ্রতিনিধি পদচ্যুত

মেহেরপুর জেলার ৬ জনপ্রতিনিধি পদচ্যুত

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
নিজস্ব প্রতিবেদক 42 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান, তিনটি উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ২ পৌরসভার পদ হারিয়েছেন। মেহেরপুর ও গাংনী পৌর মেয়রকে পদচ্যুত করা হয়েছে। ‌ তাদেরস্থলে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাদেরকে প্রশাসক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। ‌

জানা গেছে, মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আবদুস সালাম, গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আনারুল ইসলাম, মুজিবনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, মেহেরপুর পৌর মেয়র ও মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন এবং গাংনী পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা আহমেদ আলী সরকারি আদেশের ফলে স্ব স্ব পদ হারিয়েছেন।
সরকারি আদেশ সূত্র জানা গেছে, আজ সোমবার এ বিষয়ে পৃথক আদেশ জারি করেছে স্থানীয় সরকার বিভাগ।

এর আগে গত শুক্রবার ‘স্থানীয় সরকার (সিটি করপোরেশন) (সংশোধন) অধ্যাদেশ, ২০২৪ ’, ‘স্থানীয় সরকার (পৌরসভা) (সংশোধন) অধ্যাদেশ, ২০২৪ ’, ‘জেলা পরিষদ (সংশোধন) অধ্যাদেশ, ২০২৪’ ও ‘উপজেলা পরিষদ (সংশোধন) অধ্যাদেশ, ২০২৪’-এর খসড়া অনুমোদন করে অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা পরিষদ। পরে তা অধ্যাদেশ আকারে জারি করা হয়। এই অদ্ধাদেশ অনুযায়ী সরকারি সিদ্ধান্তের আলোকে ই এসব জনপ্রতিনিধিদেরকে তাদের পথ থেকে সরিয়ে দেওয়া হয়।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.