Home » মেহেরপুরে গাংনীতে বিএনপি’র জনসভা

মেহেরপুরে গাংনীতে বিএনপি’র জনসভা

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 32 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুরের গাংনীতে বিএনপি’র জনসভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকেলে বামুন্দি আখ সেন্টারে এ জনসভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর জেলা বিএনপির ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল বিশ্বাসের সভাপতিত্বে ও গাংনী উপজেলা যুবদলের আহবায়ক আব্দুল মালেক চপল বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাবেদ মাসুদ মিল্টন, বিশেষ বির বক্তব্য রাখেন গাংনী উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল হক।

জনসভায় বক্তারা বলেন, ৫ আগষ্ট ছাত্র জনতার বিপ্লবের মধ্যে দিয়ে আমরা একটা নতুন বাংলাদেশ পেয়েছি। আগামীতে এই নতুন বাংলাদেশ বিনির্মানে যে স্বপ্ন আমরা দেখেছি সেই স্বপ্ন বাস্তবায়ন করতে বিএনপি কাজ করছে। বিগত ১৭ বছরে সারা বাংলাদেশ ফ্যাসিস্ট শাসকদের দুঃশাসকদের দ্বারা এই দেশে যে ঘটনা ঘটিয়েছে তার জবাব দেওয়া হবে।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম নাসির, জেলা মনিরুজ্জামান গাড্ডু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলফাজ উদ্দিন, জেলা বিএনপির সিনিয়র সভাপতি আব্দাল হক, মেহেরপুর জেলা বিএনপির মহিলা দলের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান লাইলা আরজুমান বানু, গাংনী উপজেলা কৃষকদলের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আখেরুজ্জামান, গাংনী পৌর সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা বক্তব্য রাখেন।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.