Home » মেহেরপুরের গাংনীতে ৩ সাংবাদিককে উপর হামলা

মেহেরপুরের গাংনীতে ৩ সাংবাদিককে উপর হামলা

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 21 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুরে তিন সাংবাদিকের উপর হামলা ও ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনা ঘটেছে। জেলার গাংনী উপজেলার বালিয়াঘাট গ্রামে এ ঘটনা ঘটে। নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা তৈরি হচ্ছে এমন সাংবাদের ভিত্তিতে সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় কৃষকলীগ নেতার হামলার শিকার হয় নাগরিক টেলিভিশনের মেহেরপুর জেলা প্রতিনিধি রাব্বি আহমেদ, এশিয়ান টেলিভিশন ও বিডি২৪লাইভ ডটকম এর মেহেরপুর জেলা প্রতিনিধি জাহিদ মাহমুদ ও দৈনিক বাংলাদেশ সমাচারের মেহেরপুর প্রতিনিধি তরিকুল ইসলাম।

আজ শনিবার (২৯ জুন) সকাল ৯ টার দিকে স্থানীয় বামন্দী ইউনিয়ন কৃষকলীগের অন্যতম নেতা জিয়াউল ইসলাম জিয়া স্থানীয় সংসদ সদস্যের নাম ভাঙ্গিয়ে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাধা প্রদান করে এবং হামলা চালান। সেই সাথে ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজনের তোপের মুখে স্থান ত্যাগ করেন। হামলাকারি জিয়া গাংনী উপজেলার বামন্দী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ও নিশিপুর গ্রামের মন্তাজ আলী মেম্বারের ছেলে।

জানা গেছে, মেহেরপুর-২ (গাংনী) আসনের এমপি ডাক্তার আবু সালেক মোঃ নাজমুল হক সাগরের বরাদ্দ থেকে প্রকল্প বাস্তবায়ন (পিআই) অফিসের আওতায় তিন লাখ টাকা ব্যয়ে ২৪০ মিটার রাস্তার হেয়ারিংবন্ডের কাজ হওয়ার কথা। এই কাজে বামন্দী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আরিফুল ইসলামকে নাম মাত্র পিআইসি করে ওই কাজ করছেন জিয়াউল ইসলাম জিয়া। এ বিষয়ে তেমন কিছুই জানেন না আরিফুল ইসলাম।

দুই ও তিন নম্বর ইট দিয়ে কাজ করা হলে, সাংবাদিকরা ওই কাজের ছবি ও তথ্য সংগ্রহ করতে গেলে, জিয়া তাদের উপর হামলা করেন।

এদিকে বিষয়টি নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা।

গাংনী থানার ওসি তাজুল ইসলাম জানান, এ বিষয়ে সাংবাদিকরা একটি জিডি করেছেন । যার জিডি নং-১২১৯,তাং-২৯/০৬/২৪ ইং। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.