Home » মেহেরপুরের গড়পুকুরে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

মেহেরপুরের গড়পুকুরে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 35 ভিউ
Print Friendly, PDF & Email

 

 

মেহেরপুর পৌরসভার গড়পুকুরে গোসল করতে নেমে তৌফিক (১৩) নামের এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার সকালের দিকে পানিতে ডুবে যাওয়ার প্রায় ৫০ মিনিট পর তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তৌফিক মেহেরপুর শহরের বেড় পাড়ার মোজাম্মেল হোসেনের ছেলে এবং মেহেরপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র। জানাগেছে তৌফিক স্কুল থেকে তার সহপাঠীদের নিয়ে গড়ের পুকুরে যাই গোসল করতে।

গড়পুকুর পাড়ে তার সাইকেল এবং বইসহ ব্যাগ রেখে পানিতে ঝাঁপিয়ে পড়ে। পানিতে খেলা করার এক পর্যায়ে সে পানির নিচে তলিয়ে যায়। এ সময় তার সহপাঠীরা প্রথমে নিজেদের মধ্যে চেষ্টা করে ব্যর্থ হয় এবং পরে চিল্লাচিল্লি শুরু করে।

খবর দেয়া হয় মেহেরপুর ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্সের সদস্যদের। ফায়ার সার্ভিস এবং সিভিল ডিফেন্স এর সদস্যরা প্রায় ৫০ মিনিট অভিযান চালিয়ে তৌফিকের নিথর দেহ উদ্ধার করে মেহেরপুর-২৫০ শ্যযা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গড়পুকুরের পানিতে স্কুল ছাত্র ডুবে গেছে এ খবর ছড়িয়ে পড়ার পরপরই গড়ের দুপাশে শত শত মানুষ জড়ো হয়। গড়পুকুরের সংস্কার কাজ শেষ করে সম্প্রতি পুকুরটি উন্মুক্ত হওয়ার পর থেকে মেহেরপুর সহ মেহেরপুর শহরের আশপাশের বিভিন্ন এলাকার মানুষ সেখানে গোসল করার জন্য উপস্থিত হন। মেহেরপুর শহরের বেড় পাড়ার মোজাম্মেল হোসেনের এক ছেলে এক মেয়ের মধ্যে তৌফিক ছোট।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.