Home » মডেল পৌরসভা গড়তে গাংনী পৌরসভার সড়ক নির্মান ও স্টিট লাইট স্থাপন কাজের উদ্বোধন

মডেল পৌরসভা গড়তে গাংনী পৌরসভার সড়ক নির্মান ও স্টিট লাইট স্থাপন কাজের উদ্বোধন

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 44 ভিউ
Print Friendly, PDF & Email

 

গাংনী পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে আরও দুটি গুরুত্বপূর্ণ সড়ক নির্মাণ এবং সড়ক বাতি স্থাপন কাজ শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসক শামীম হাসান আনুষ্ঠানিকভাবে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে গাংনী পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে গড়ে তোলার বিষয়ে চলমান বিভিন্ন প্রকল্প সম্পর্কে অবহিত করেন গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা, ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক ইনামুলসহ পৌরসভার প্রকল্প সংশ্লিষ্ঠ কর্মকর্তাবৃন্দ।

নির্মান কাজ উদ্বোধনকৃত রাস্তা দুটি – ৪ কোটি ৫৩ লাখ টাকা ব্যায়ে চৌগাছা মোল্লাপাড়া থেকে হিজলবাড়ীয়া সড়ক পর্যন্ত এবং সাড়ে তিন কোটি টাকা ব্যায়ে পশ্চিম মালসাদহ মসজিদ থেকে হিজলবাড়ীয়া চৌগাছা সংযোগ সড়ক পর্যন্ত। দুটি রাস্তার দৈর্ঘ্য ৫ কিলোমিটার। সড়ক দুটি পাকা করণ ছাড়াও দুই পাশে থাকবে সড়ক বাতি। প্রকল্পটি বাস্তবায়িত হলে পশ্চিম মালসাদহ থেকে চৌগাছার সাথে যোগাযোগ সহজ এবং সড়কের দুপাশের মাঠের ফসল আবাদে স্বস্তি ফিরে আসবে বলে জানায় পৌর কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৌর যুবলীগ সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম, প্যানেল মেয়র আছেল উদ্দীন ও পৌর কর্মচারী এসোসিয়েশনের খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জামিরুল ইসলাম টিক্কা ও ঠিকাদার ফারুক হোসেনসহ পৌর কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.