Home » বেগম জিয়ার সুস্থতা কামনায় মেহেরপুর বিএনপির দোয়া মাহফিল

বেগম জিয়ার সুস্থতা কামনায় মেহেরপুর বিএনপির দোয়া মাহফিল

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 40 ভিউ
Print Friendly, PDF & Email

 

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মেহেরপুরে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগ জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান। পরে সেখানে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা বিএনপির সহ-সভাপতি ইলিয়াস হোসেন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে মাসুদ অরুন বলেন‘বাসায় থাকতে দেয়া হলেও, বেগম জিয়া অবরুদ্ধ, তাকে রাজনীতি থেকে সরাতেই বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দেয়া হচ্ছে না। খালেদা জিয়ার মেডিকেল বোর্ড বারবার বলছে, দেশে তার চিকিৎসা সম্ভব নয়। তার চিকিৎসার জন্য উন্নত দেশের উন্নত হাসপাতাল দরকার।’

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বেগম খালেদা জিয়াকে গত শুক্রবার রাত ৩টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়েছে। সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রেখে মেডিক্যাল বোর্ডের তত্ত্বাবধানে তাকে চিকিৎসা চলছে।

৭৯ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রী আর্থ্রাইটিস, হৃদ্‌রোগ, ফুসফুস, লিভার, কিডনি, ডায়াবেটিসসহ বিভিন্ন জটিলতায় ভুগছেন। গত বছরের ৯ আগস্ট বেগম খালেদা জিয়াকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তখন ৫ মাসের বেশি সময় চিকিৎসা শেষে গত ১১ জানুয়ারি তিনি বাসায় ফেরেন।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.