Home » বালির নিচ থেকে যুবকের মরদেহ উদ্ধার

বালির নিচ থেকে যুবকের মরদেহ উদ্ধার

কর্তৃক Shariar Imran Mati
যশোর প্রতিনিধি 8 ভিউ
Print Friendly, PDF & Email

যশোরের অভয়নগরে শরিফুল ইসলাম সাকিব (২০) নামের এক মানসিক প্রতিবন্ধীর বালিচাপা অবস্থায় মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে অভয়নগরের একতারপুর পূর্ব পাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সাকিব ওই গ্রামের মজিবর রহমানের ছেলে। মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয়রা জানান, সাকিব ছোটবেলা থেকেই মানসিক ভারসাম্যহীন। ১৭ সেপ্টেম্বর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

শুক্রবার বিকেলে প্রতিবেশী এক নারী সাকিবদের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় পচা দুর্গন্ধ পেয়ে আশপাশে খোঁজ করতে থাকেন। একপর্যায়ে তাদের নির্মাণাধীন বাড়ির একটি রুমে হাত-পায়ের ও লুঙ্গির কিছু অংশ দেখতে পান তিনি। এসময় তার ডাক চিৎকাওে আশপাশের লোকজন ছুটে এসে দেখতে পান সাকিবের মরদেহ বালিভর্তি বস্তায় রাখা রয়েছে। যা থেকে প্রচুর দুর্গন্ধ বের হচ্ছে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিকুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গত তিনদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। নিখোঁজের পর থেকে তার বাবা মজিবর পলাতক। বিষয়টি নিয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.