Home » দৌলতপুরে ইউপি চেয়ারম্যান হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

দৌলতপুরে ইউপি চেয়ারম্যান হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

কর্তৃক Shariar Imran Mati
দৌলতপুর প্রতিনিধি 49 ভিউ
Print Friendly, PDF & Email

কুষ্টিয়ার দৌলতপুরে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নঈম উদ্দীন সেন্টু হত্যা মামলার প্রধান আসামি তরিকুল ইসলাম টুকুকে (৪৫) পাবনা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার রাতে পাবনার গোবিন্দপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

টুকু দৌলতপুর উপজেলা ফিলিপনগর এলাকার মহির উদ্দিন আহমেদের ছেলে। র‌্যাব-১২ কুষ্টিয়ার কোম্পানি কমান্ডার ও স্কোয়াড্রন লিডার ইলিয়াস খান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নিহত সেন্টু ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি ওই এলাকার মৃত মতলেব সরকারের ছেলে।

গত ৩০ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১টার দিকে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জেরে নিজ কার্যালয়ে দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে মৃত্যু হয় সেন্টুর। এ ঘটনায় ১ অক্টোবর নিহতের ছেলে আহসান হাবীব বাদী হয়ে দৌলতপুর থানায় একটি হত্যা মামলা করেন। এতে টুকুকে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ও প্রধান আসামি করে মামলায় ১০ জনের নাম উল্লেখসহ ৮ থেকে ১০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

এ মামলার পলাতক আসামিরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর এলাকার সোহাগ হোসেন ওরফে গিট্টু (২২), রওশন (২৩), রাসেল (২৭), লালন (২৬), নাঈম (২২), শামসের আলী গিট্টু (২৩), আল আমিন (২০), হিমেল (২৭) ও ইরাক (৩০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, এক সময় সেন্টু উপজেলা বিএনপির সহসভাপতি ছিলেন। পরে স্থানীয় আওয়ামী লীগের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহানের সঙ্গে তাঁর সখ্য গড়ে উঠে। পরে বিএনপির রাজনীতিতে তিনি নিষ্ক্রিয় হয়ে যান।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.