Home » দর্শনার জয়নগর সীমান্তে চলন্ত পাখি ভ্যানচালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

দর্শনার জয়নগর সীমান্তে চলন্ত পাখি ভ্যানচালককে কুপিয়ে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 119 ভিউ
Print Friendly, PDF & Email

 

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার দর্শনার জয়নগরে ছিনতাইকারিদের  ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে পাখি ভ্যান চালক জখম। তার চিৎকারে ছিনতাইকারীরা মটরসাইকেল যোগে পলায়ন। স্থানীয় জনগন তাকে রক্তাক্ত অবস্থায়  উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

শুক্রবার  সকাল ১০টায়   দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের দুধপাতিলা গ্রামের সবুর আলী ছেলে পাখি ভ্যান চালক আঃ আলীম দর্শনার সীমান্তবর্তী জয়গনগর গ্রামের মধ্যে দিয়ে পাখিভ্যানযোগে যাচ্ছিল। এসময় একটি মোটরসাইকেলে তিনজন ছিনতাইকারি ফিল্মি স্টাইলে পিছন থেকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে আব্দুল আলিমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে দর্শনাস্থ কেরু এ্যান্ড কোম্পানির হাসপাতালে  প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। সদর হাসপাতাল সুত্রে জানা গেছে, শুক্রবার বেলা ১২টার দিকে আহত অবস্থায় আব্দুল আলিমকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তার দুই হাত ধারাল অস্ত্রের আঘাতে জখম হয়েছে। প্রাথমিক চিকিৎসা নিয়ে আব্দুল আলিম বাড়ি চলে যায়।

দর্শনা থানা পুলিশের পরিদর্শক (ওসি) বিপ্লব কুমার সাহা জানায়, মোটরসাইকেলে থাকা তিনজন দুষ্কৃতকারী চলন্ত ভ্যানচালকের হাতে ধারাল অস্ত্র দিয়ে কয়েকটি আঘাত করেছে বলে জেনেছি। এটি ছিনতাইয়ের কোন ঘটনা নয়। পূর্ব বিরোধের জেরেই এ ঘটনা ঘটতে পারে।  আহতের পক্ষ থেকে কোন অভিযোগ না করলেও প্রকৃত ঘটনা উদ্ঘাটনে পুলিশ গুরুত্ব সহকারে বিষয়টি তদন্ত করছে।

 

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.