Home » ছাগল যাওয়াকে কেন্দ্র করে মুজিবনগরে এক দম্পতিকে কুপিয়ে জখম

ছাগল যাওয়াকে কেন্দ্র করে মুজিবনগরে এক দম্পতিকে কুপিয়ে জখম

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
নিজস্ব প্রতিবেদক 53 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুরের মুজিবনগরে বাড়ির মধ্যে ছাগল যাওয়াকে কেন্দ্র করে ইউনুস আলী (৫০) ও তার স্ত্রী নুরজাহান (৪০) বেগমকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে একরাম আলী ও তার ছেলে শাহীনের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৩ আগষ্ট) বিকালে মুজিবনগর উপজেলার ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরে ৯৯৯ এ কল করে সাহায্য চাইলে সেনাবাহিনীর ক্যাম্পের মাধ্যমে মুজিবনগর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের অবস্থা অবনতি হওয়ায় তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজে রেফার্ড করা হয়।

এ ঘটনায় ভবানীপুর গ্রামের একরাম আলী তার ছেলে শাহীন আলী ও মেয়ে বিথী খাতুনকে আসামী করে মুজিবনগর থানায় একটি মামলা দায়ের করা হয়।

 

পুলিশ সুত্রে জানা গেছে, আহত ইউনুস আলীর বাড়িতে একরামুল আলীর ছাগল চলে যায়। পরে ইউনুস আলী সেই ছাগলকে মেরে বাড়ি থেকে বের করে দেয়। এনিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে ইউনুস আলী ও তার স্ত্রীকে একরামুল ও তার ছেলে, মেয়ে মিলে হাসুয়া ও অন্যান্য দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মারাত্মক জখম করে। এব্যাপারে একরামুলের পরিবারের সাথে যোগাযোগ করা হলে তাদের কাউকে পাওয়া যায়নি। ঘটনার পর সবাই পলাতক বলে জানিয়েছে স্থানীয়রা।

 

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.