Home » চুয়াডাঙ্গার দর্শনার ২৯ বিএনপির নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ

চুয়াডাঙ্গার দর্শনার ২৯ বিএনপির নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 20 ভিউ
Print Friendly, PDF & Email

 

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় পৃথক দুটি নাশকতা মামলায় বিএনপির ২৯ নেতাকর্মীর জামিনের আবেদন নামঞ্জুর করে বিজ্ঞ আদালত এবং তাদেরকে জেলা কারাগারে আটক রাখার আদেশ দিয়েছেন।

বুধবার (৩ জুন) বিকালে বিএনপি’র ২৯ নেতাকর্মীরা হলো  হাবিবুর রহমান বুলেট, নাহারুল ইসলাম, জালাল উদ্দীন লিটন, শাহজামাল তেতুল, সরোয়ার হোসেন, নাজিম উদ্দীন, হাবুকল্লা, মোস্তাফিজুর রহমান মোহন, নাসির উদ্দীন খেদু, ফজলুর রহমান, আজিজুল হক, শফিউল্লাহ শফি, আজিজুল হক, আব্দুর রশিদ, আব্দুল রহিম বাদশা, মিলন মিয়া, আব্দুল হাসান টোটন, বাশার ডাক্তার, আহাদ আলী, সানোয়ার হোসেন, আজমুল শেখ, মনিরুল ইসলাম, মিলন মোল্লা, খাইরুল ইসলাম যুদ্ধ, ফজলুর রহমান, মহিদুল জোয়াদ্দার মুহিত, আক্তার হোসেন, নূর আলম সিদ্দিকী মজনু, মীর অনিক হাসান ও শাহারুল।

মামলা সূত্রে জানা যায়, দর্শনা পৌর এলাকার  রামনগরে ফুটবল খেলার মাঠের মিনারের সামনে ২০২৩ সালের ২৯ অক্টোবর একদল দুর্বৃত্ত জান মাল ও সম্পত্তির ক্ষতি সাধনের উদ্দেশ্যে জড়ো হয়। দর্শনা থানা পুলিশ গোপন সূত্রে সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান চলায়। এ সময় ঘটনাস্থল থেকে বোমা সাদৃশ্য ৭টি বস্তু, ৯টি বাশের লাঠি ও ৪টি লোহার রড উদ্ধার করা হয়। এ ঘটনায় দর্শনা থানায় ২০২৩ সালের ২৯ অক্টোবর তারিখে একটি মামলা দায়ের হয়। মামলা না ২৫ এবং ৩১ অক্টোবর ২০২৩ তারিখে দর্শনা থানার ৬২ আড়িয়া দাখিল মাদ্রাসা মাঠে জামাত- বিএনপির দুষ্কৃতিকারীরা জান মাল ও সম্পত্তির ক্ষতি সাধনের উদ্দেশ্যে অবস্থান করছে।  এমন গোপন সূত্রে সংবাদ পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে অভিযান চলায়। এ সময় ঘটনাস্থল থেকে বোমা সাদৃশ্য ৭টি বস্তু, ১২টি প্লাস্টিকের পাইপ, ৪টি কাঠের বাটাম, ৬টি লোহার রড ও ১৩জোড়া পুরাতন স্যান্ডেল জুতা জব্দ করেন। এ বিষয়ে পৃথক আরেকটি নাশকতা মামলা দয়া করা হয়।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.