Home » চুয়াডাঙ্গায় পুলিশের ফাঁদে একাধিক মামলার ৬ অজ্ঞান পার্টির সদস্য গ্রেফতার

চুয়াডাঙ্গায় পুলিশের ফাঁদে একাধিক মামলার ৬ অজ্ঞান পার্টির সদস্য গ্রেফতার

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 38 ভিউ
Print Friendly, PDF & Email

 

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গার বিভিন্ন হাটবাজারে ও গাড়িতে যাত্রীবেশে চেতনানাশক প্রয়োগ এর মাধ্যমে  অজ্ঞান করে ছিনতাই করার অভিযোগে ৬ অজ্ঞান পার্টির সদস্যকে  পুলিশ গ্রেফতার করেছে।

এসব গ্রেফতারকৃত ব্যাক্তির  বিরুদ্ধে  সর্বস্ব ছিনিয়ে নেওয়ার অভিযোগে একাধিক মামলা রয়েছে। শনিবার  বেলা সাড়ে ১২টায়  পুলিশ সুপারের কার্যালয়ে গ্রেফতার কৃত ৬ জনকে  সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

সংবাদ সম্মেলনে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)  নাজিম উদ্দিন আল আজাদ জানান, ঈদ উদযাপনকে নির্বিঘ্ন ও উৎসব মুখর করতে এচক্রকে ফাঁদে ফেলে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অজ্ঞান পার্টির সদস্যরা হলো বাঘেরহাট জেলার শরণখোলা থানার দক্ষিণ রাজাপুর গ্রামের কাশেম মাঝির ছেলে- মোঃ বাচ্চু মাঝি(৪৮), চুয়াডাঙ্গায় বড়দুধ পাতিলা গ্রামের গোলাপ মন্ডলের ছেলে- মোঃ হাসেম আলী (৪৮), দর্শনার ইশ্চরচন্দ্রপুর গ্রামের রইচ উদ্দিনের- ছেলে মোঃ সালামত(৫৫), চুয়াডাঙ্গা সদরের বোয়ালমারী গ্রামের বিল্লাল হোসেনের- ছেলে

মোঃ শাহাবুদ্দিন ওরফে শুকচাঁন(৩০), জীবননগর উপজেলার  সন্তোষপুর গ্রামের ইসমাইল হোসেনের- ছেলে মোঃ ইব্রাহিম ওরফে ইব্রা(৫০) ও মৃগমারী গ্রামের নওশাদ মন্ডলের- ছেলে মোঃ আব্দুর রাজ্জাক(৪৭)।

এসময় তাদের কাছ থেকে চেতনানাশক পাউডার উদ্ধার করা হয়। এচক্রটি দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গায়  ঐতিহ্যবাহী ডুগডুগি, শিয়ালমারি, মুন্সিপুর, সরোজগঞ্জ পশুর হাট সহ এলাকার  ১১টি পশুর হাটে  প্রতারণা সহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কার্যক্রম করে আসছিল। এছাড়া বাসে যাত্রীবেশে  সাধারণ যাত্রীদের টার্গেট করে তাদেরকে অজ্ঞান করে তাদের কাছ থেকে নগদ টাকাসহ মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিতো।

 

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন