Home » চুয়াডাঙ্গায় এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

চুয়াডাঙ্গায় এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 17 ভিউ
Print Friendly, PDF & Email

 

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ

চুয়াডাঙ্গায়  চ্যানেল এনটিভির ২২ বছর পদার্পণ উপলক্ষে  নানা কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার বেলা ১০ টায়  চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর চুয়াডাঙ্গা প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এনিটিভির প্রতিনিধি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. সিদ্দিকুর রহমান প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। সভায় দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার সম্পাদক ও প্রকাশক  এবং বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি সরদার আল আমিন,  পৌর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ ও মাথাভাঙ্গা নদী বাঁচাও আন্দোলনের সাধারণ সম্পাদক শাহজাহান আলী বিশ্বাস এবং চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। দৈনিক প্রথম আলোর সাংবাদিক শাহ আলম সনির সঞ্চলনায় আলোচনা সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের মাস্টার্স শেষবর্ষের ছাত্র মো. সোহাগ। সভায় অন্যান্যর মধ্যে একাত্তর টিভির সাংবাদিক এমএম মামুন, একুশে টিভির সাংবাদিক আতিয়ার রহমান, ডেইলী অবজারভার পত্রিকার সাংবাদিক আবুল হাশেম, প্রখ্যাত কণ্ঠশিল্পী আব্দুল লতিফ শাহ ও যুব প্রধান শাহিন হোসেন  বক্তব্য রাখেন।

এনটিভির ২২ বছরে পদার্পণকে স্বাগত জানিয়ে সভার প্রধান অতিথি অধ্যক্ষ সিদ্দিকুর রহমান বলেন, এনটিভির  অগ্রযাত্রা ও  সাফল্য কামনা করছি। তৃণমূল সাংবাদিকতায় এনটিভি দেশে ব্যাপক সফলতা লাভ করেছে। আগামী দিনে এনটিভি দেশ ও মানুষের কথা বলবে এটিই প্রত্যাশা করবো।

এসময় সাংবাদিক, ছাত্র-ছাত্রী, সুশীল সমাজ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.