Home » গাংনী রায়পুর ইউনিয়ন পরিষদে প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন সারগীদুল ইসলাম

গাংনী রায়পুর ইউনিয়ন পরিষদে প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন সারগীদুল ইসলাম

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 67 ভিউ
Print Friendly, PDF & Email

 

মেহেরপুরের গাংনী উপজেলার ৯ নম্বর রায়পুর ইউনিয়ন পরিষদে প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছে ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সারগীদুল ইসলাম।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে এ দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

রায়পুর ইউনিয়ন বিএনপির সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মাহবুবুল আলম খোকন, রায়পুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম জাকারিয়া প্রমুখ।

সদ্য দায়িত্বপ্রাপ্ত প্যানেল চেয়ারম্যান সারগীদুল ইসলাম জানান, ইউনিয়ন পরিষদের ১২ জন সদস্যর মধ্যে দশ জন সদস্য তাকে প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করার জন্য মতামত ব্যক্ত করেছেন। তিনি যাতে সঠিকভাবে এলাকার মানুষের জন্য দল-মত নির্বিশেষে কাজ করতে পারেন সেজন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্য দিয়ে সংক্ষিপ্ত সমাবেশের কার্যক্রম শুরু হয়। এরপর পরই সদ্য দায়িত্বভার গ্রহণকারী প্যানেল চেয়ারম্যান সারগীদুল ইসলামকে ফুলের মালা দিয়ে উপস্থিত সকলে বরণ করে নেন।

এ সময় বাথানপাড়া গ্রাম বিএনপির সভাপতি জালালউদ্দিন, কড়ুইগাছি গ্রাম ও ওয়ার্ড যুবদল সভাপতি মিজানুর রহমান, রায়পুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি রিপন কুড়ুন, ইয়ারব, নাজমুল, আলাউদ্দিন ও ইন্তাজুল হকসহ ইউনিয়ন বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.