Home » গাংনীতে শ্রমিক লীগ নেতাকে হত্যার হুমকিতে চিরকুট

বাড়ির সামনে কাফনের কাপড়, বোমা, আগরবাতি ও শাবান ফেলে রেখে যায় দুর্বৃত্তরা

গাংনীতে শ্রমিক লীগ নেতাকে হত্যার হুমকিতে চিরকুট

কর্তৃক Shariar Imran Mati
নিজস্ব প্রতিবেদক 4 ভিউ
Print Friendly, PDF & Email

মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউনিয়নের কড়ুইগাছি গ্রামে শ্রমিক লীগ নেতার বাড়ি থেকে কাফনের কাপড়, ২টি বােমা সদৃশ্য বস্তুু, ১ প্যাকেট আগরবাতি ও ১পিচ সাবান এবং ১টি চিরকুট উদ্ধার করেছে পুলিশ সদস্যরা। দুর্বৃত্তরা এগুলাে রেখে গেছে এমন মন্তব্য করছেন গৃহকর্তা ও এলাকাবাসি।

মঙ্গলবার সকাল ৭টার দিকে রাইপুর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও কড়ুইগাছি গ্রামের আতিয়ার রহমান ছেলে সুমন আলীর বাড়ির রান্না ঘরের সামনে থেকে এগুলাে উদ্ধার করা হয়। স্থানীয় এলাঙ্গী পুলিশ ক্যাম্পের এসআই রেজাউল হক সঙ্গীয় ফাের্স নিয়ে এগুলাে উদ্ধার করেন।

গৃহকর্তা ও শ্রমিক লীগ নেতা সুমন আলী জানান, প্রতিরাতের ন্যায় সােমবার দিবাগত রাতে ঘরে ঘুমিয়ে ছিলাম। মঙ্গলবার ভােরে আমার পরিবারের লােকজন ঘুম থেকে উঠে রান্না ঘরের সামনে দুটি বােমার মত বস্তুু, কাফনের কাপড়, ১টি সাবান, আগরবাতি ও আমাকে হুমকি দিয়ে লেখা ১ চিরকুট দেখতে পায়। পরে স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দিই। খবর পেয়ে পুলিশ সেগুলাে উদ্ধার করে নিয়ে গেছে। আমার সাথে কারাের তেমন কােন শত্রুতা নেই। তারপরও কে বা কারা এমনটি করলাে বুঝতে পারছিনা।

এলাঙ্গী পুলিশ ক্যাম্পের এসআই রেজাউল হক জানান, বােমা সদৃশ্য বস্তুু,কাফনের কাপড়, আগরবাতি, সাবান ও একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত বােমা সদৃশ্য বস্তুু দুটি বােমা কিনা সেটা পরীক্ষা-নিরিক্ষার পর বলা সম্ভব হবে। আর কে বা কারা এগুলাে রেখে গেছে, তা অনুসন্ধানে পুলিশ কাজ করছে।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.