Home » গাংনীতে মুকুল সেবা ও যুব সংঘের বন্যার্তদের জন্য আর্থিক সহায়তা প্রদান

গাংনীতে মুকুল সেবা ও যুব সংঘের বন্যার্তদের জন্য আর্থিক সহায়তা প্রদান

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 39 ভিউ
Print Friendly, PDF & Email

 

সাম্প্রতিক সময় দেশের বিভিন্ন জেলায় স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের জন্য আর্থিক সহায়তা প্রদান করেছে গাংনীর মুকুল সেবা ও যুব সংঘ।

সংগঠনটির পক্ষ থেকে মঙ্গলবার(২৮ আগষ্ট) সন্ধ্যায় সরকারের প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে গাংনী উপজেলা ইউএনও প্রীতম শাহার মাধ্যমে নগদ অর্থ প্রদান করা হয়।

এসময় সহকারী কমিশনার (ভূমি) সাদ্দাম হোসেন, মুকুল সেবা ও যুব সংঘের সভাপতি আসাদুল্লাহ আহমেদ, নির্বাহী পরিচালক বদরুদ্দোজা, সদস্য এলিনা ইয়াসমিন, দিপু মাষ্টার, চপল বিশ্বাস, মিটুল মাষ্টার, সুমন, মুকুলসহ যুব সংঘের র্কমর্কতা-র্কমচারীগণ উপস্থতি ছিলেন।

ত্রাণের অর্থ হস্তান্তরের সময় সংগঠনের পক্ষ থেকে বলা হয়, দেশের এই সংকটকালীন সময়ে যেকোন ভাবে তারা বিপদগ্রস্তদের পাশে দাঁড়াতে চান। মুকুল সেবা ও যুব সংঘ বিশ্বাস করে বৈষম্যহীন বাংলাদেশ গড়ে তুলতে হলে সবাইকে সমন্মিতভাবে কাজ করতে হবে। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্য সমঅধিকারের এবং একটি সুন্দর বাংলাদেশ গড়তে অন্তঃবর্তীকালীন সরকারের রূপরেখা বাস্তবায়নে কাজ করবে । এই দুর্যোগ মোকাবেলায় সকলের পাশে দাঁড়ানোর মাধ্যমে যুব সংঘটি সমতার নতুন বাংলাদেশ গড়ার অঙ্গীকার পুনর্ব্যক্ত করে।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.