Home » গাংনীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

গাংনীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 44 ভিউ
Print Friendly, PDF & Email

 

শিক্ষা ও ঐক্য আনি আঞ্চলিক মুক্তি এই স্লোগানে শিক্ষাবৃত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রস্ফুটন এর আয়োজনে মেহেরপুরের গাংনীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।  রোববার বিকালে গাংনীর হাড়াভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

গাংনী পাইলট স্কুল ও আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুহাম্মদ নিয়ামতউল্লাহ সভাপতিত্বে ও প্রস্ফুটনেরর সদস্য মিফতাহুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাড়ভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সাইদুল হাসান পলাশ, সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ের আব্দুর রশিদ, প্রস্ফুটন উপদেষ্টা মোহাম্মাদ সালমান সাইফ, দেলোয়ার জাহান মিঠু, সদস্য সাহান উল্লাহ, মাকসুদুল আজম বাঁধন।
বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনে বক্তারা বলেন, এ বছর প্রস্ফুটন প্রায় ৫০০০ এর অধিক গাছ লাগানোর উদ্যোগ গ্রহণ করেছে এবং বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে গাছগুলো পর্যায়ক্রমিকভাবে বিতরণ করা হবে।

উদ্বোধন শেষে শিক্ষার্থীদের হাতে দুটি করে গাছ রোপনের জন্য তুলে দেয়া হয়।  এই অনুষ্ঠানে প্রায় ৩০০টির মতো গাছ শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

উল্লেখ্য, প্রস্ফুটন মেহেরপুর জেলার গাংনী উপজেলার বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত একটি অরাজনৈতিক এবং অলাভজনক শিক্ষা ও সমাজ কল্যাণ সংঘ। ২০১৩ খ্রিস্টাব্দ হতে কল্যাণমূলক এই কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.