Home » গাংনীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন এমপি সাগর

গাংনীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করলেন এমপি সাগর

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 27 ভিউ
Print Friendly, PDF & Email

 

গাংনীতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার দুপুরে গাংনী উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন প্রজাতির বনজ, ফলজ ও ঔষধি গাছ রোপণের মধ্যে দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহার সভাপতিত্বে ও বন বিভাগের সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য ডাঃ আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এ খালেক, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ফারুক হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা খাতুন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা মুন্তাজ আলী, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আব্দুর রউফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুপ্রভা রানী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরঞ্জন চক্রর্বতী, আনসার ভিডিপি কর্মকর্তা আবু সাঈদসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এই বৃক্ষরোপণ কর্মসূচী অব্যাহত থাকবে বলে জনান অনুষ্ঠানের প্রধান অতিথি।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.