Home » গাংনীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গাংনীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 32 ভিউ
Print Friendly, PDF & Email

 

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে গাংনীতে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ডা. এ.এস.এম নাজমুল হক সাগরের উদ্যোগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে।

রবিবার সকালে মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. এ.এস.এম নাজমুল হক সাগর আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে তার রাজনৈতিক কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন ও পুষ্পমাল্য অর্পণ করেন এবং জাতীয় সংগীতের সুরে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের সূচনা করেন। এ সময়  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করা হয় এবং পরে আনন্দ শোভাযাত্রা অনুষ্টিত হয়।

পরবর্তীতে ডা. এ.এস.এম নাজমুল হক সাগর প্রধান অতিথি হিসেবে  তার রাজনৈতিক কার্যালয়ের সামনে  বক্তব্য রাখেন, তিনি বলেন আপনারা আজ আমার ডাকে এখানে উপস্থিত হননি। আপনার  উপস্থিত হয়েছেন আপনাদেরই ডাকে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে আপনাদের কাছে আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম, আমাকে আপনারা ভোট দিলে আমি নির্বাচিত হলে, অন্য কিছু করতে পারি আর নাই পারি সম্প্রীতির রাজনীতি উপহার দিব। আজকে আপনাদের সেই চাহিদা, আপনাদের সেই চাওয়া,  ভোটের মার্ধ্যমে আপনারা চেয়েছিলেন যেই পরিবেশ। সেই পরিবেশ আমরা তৈরি করার করার চেষ্টা করেছি মাত্র। তিনি আরো বলেন সারা বাংলাদেশের মধ্যে গুটি কয়েকটি এলাকা আছে যেখানে নির্বাচন পরবতী সহিংসতা হয়নি তার মধ্যে গাংনী একটি। আপনাদের কে দেওয়া প্রতিশ্রুতি অনুযায়ী আপনাদের সকলকে ঐক্যবদ্ধ করে এই গাংনীকে আপনাদের সোনার গাংনী করার জন্য, স্মার্ট গাংনী গড়ার জন্য যে কোন প্রয়োজনে, যে কোন সময় ঐক্যবদ্ধ ভাবে উপজেলা প্রশাসন ও সংসদ সদস্য এক সাথে কাজ করবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন  মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা আক্তার বানু।

এ সময় অন্যদের মধ্যে গাংনী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৌহিদুল ইসলাম, উপজেলা  কৃষক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু,  সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক, ছাত্রলীগ নেতা সাহারুল ইসলামসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.