Home » কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৫

কুষ্টিয়ায় জমি সংক্রান্ত বিরোধে দুইপক্ষের সংঘর্ষ, আহত ৫

কর্তৃক Shariar Imran Mati
কুষ্টিয়া প্রতিনিধি 11 ভিউ
Print Friendly, PDF & Email

কুষ্টিয়া শহরের মিলপাড়া চাউলের বর্ডার এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ৫ জন আহত হয়। তবে একপক্ষের মামলা হলেও অজ্ঞাত কারণে আরেক পক্ষের মামলা নেয়নি মডেল থানা পুলিশ।

গত ৩০ সেপ্টেম্বর সকালে গফুরের বাড়ির সীমানা প্রাচীর ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করতে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে এতে উভয়পক্ষের ৬ জন আহত হয়। আহতরা হলেন, আব্দুল গফুরের ভাই সবুর শেখ ও তার স্ত্রী হালিমা বেগম, আরেক ভাই আব্দুল কুদ্দুসের মেয়ে নিশা, মৃত মকবুল হোসেনের ছেলে আবেদ আলী ও তার স্ত্রী নাসরিন, ভাই জাবেদ আলী সকলের বাড়ি কুষ্টিয়া শহরের মিলপাড়া চাউলের বর্ডার এলাকায়।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, আব্দুল গফুর এর বাড়ির সীমানা প্রাচীর ভাঙা। সবুর শেখের মাথায় ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে, এছাড়া নিশার পা ভাঙ্গা।

এই ঘটনায় উভয় পক্ষ কুষ্টিয়া মডেল থানায় এজাহার দামেয়ের করেন। তবে গত ১ অক্টোবর জাবেদ আলীর এজাহার মামলা রুজু হলেও আব্দুল গফুরের এজাহার মামলা হিসেবে গ্রহণ করেনি মডেল থানা পুলিশ।

এ বিষয়ে আবেদ আলীর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এর আগে হামলার আশংঙ্কায় গত ৮ সেপ্টেম্বর ২০২৪ তারিখে কুষ্টিয়া মডেল থানায় জিডি করে মিলপাড়া চাউলের বর্ডার এলাকার মৃত আজাহার আলী শেখের ছেলে আব্দুল গফুর। জিডি নং-৫২৫। সেই জিডিতে তিনি উল্লেখ করেন, মৃত মকবুল হোসেনের ছেলে আবেদ আলী ও জাবেদ আলী দুই ভাই আব্দুল গফুরের জমি দখল করতে যায়। এতে বাঁধা দিলে তারা গফুরের উপর হামলা করে এবং হত্যার হুমকি প্রদান করে।

এ বিষয়ে জানতে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, যে পক্ষের বেশি আহত হয়েছে, সেই পক্ষের মামলা নেওয়া হয়েছে।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.