Home » আলমডাঙ্গায় নিখোঁজের ২ দিন পর পরিত্যক্ত খালে মিলল ভ্যান চালকের মরদেহ

আলমডাঙ্গা প্রতিনিধি

আলমডাঙ্গায় নিখোঁজের ২ দিন পর পরিত্যক্ত খালে মিলল ভ্যান চালকের মরদেহ

কর্তৃক Shariar Imran Mati
নিজস্ব প্রতিবেদক 9 ভিউ
Print Friendly, PDF & Email

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নিখোঁজের দুইদিন পর পরিত্যক্ত খাল থেকে আলমগীর হোসেন (৪০) নামের এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ অক্টোবর) সকালে উপজেলার চিৎলা ইউনিয়নের আইন্দিপুর মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আলমগীর হোসেন (৪০) উপজেলার ভালাইপুর মাঝেরপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, নিহত আলমঙ্গীর হোসেন ব্যাটারিচালিত ভ্যানের চালক ছিলেন। গত ২ অক্টোবর সন্ধ্যায় বাড়ি থেকে ভ্যান নিয়ে বের হয়ে আর ফেরেনি তিনি। অনেক খোঁজাখুঁজির পরও তাকে না পেয়ে পরিবারের সদস্যরা আলমডাঙ্গা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিহতের ভাই জহুরুল ইসলাম জানান, গত বুধবার সন্ধ্যায় তার ভাই আলমঙ্গীর হোসেন ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে আর বাড়ি ফিরে আসেননি। ওই দিন রাতে বাড়ি না ফিরলে তাকে অনেক খোঁজাখুজি করা হয়। পরে আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আজ শুক্রবার সকালে আইন্দিপুর মাঠের একটি বাঁশ বাগানের পাশের পরিত্যক্ত খাল থেকে আলমগীরের মরদেহ উদ্ধার করা হয়। তবে ভ্যানটি পাওয়া যায়নি। তার ধারণা, তার ভাই আলমঙ্গীকে হাত-পা বেঁধে হত্যা করে ভ্যান নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (ওসি) শেখ গনি মিয়া জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও কেউ অভিযোগ করেননি। তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.