Home » আলমডাঙ্গায় ওভারটেক করার সময় দূর্ঘটনা : ট্রাক্টরের চাকার পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

আলমডাঙ্গায় ওভারটেক করার সময় দূর্ঘটনা : ট্রাক্টরের চাকার পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

কর্তৃক আবুল কাসেম অনুরাগী
সূর্যোদয় প্রতিবেদক 21 ভিউ
Print Friendly, PDF & Email

 

শনিবার (২৯ জুন) দুপুরে আলমডাঙ্গা উপজেলার খাসকররা বাজারপাড়ার বড় মসজিদ সংলগ্ন রাস্তায় ব্যাকে এ দূর্ঘটনা ঘটে।

নিহত মুন্না হোসেন উপজেলার খাসকররা ইউনিয়নের রায়সা গ্রামের বাজারপাড়ার ব্যবসায়ী নাসির উদ্দিনের ছেলে এবং আহত সাজিদ হোসেন একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

দুই ভাইয়ের মধ্যে নিহত মুন্না ছিল ছোট। সে খাসকররা মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছিল। এরপর আর পড়াশোনা করেনি সে। বাবার রাইস মিল ও অন্যান্য ব্যবসা দেখাশোনা করতো।

আহত সাজিদ হোসেনের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মিল্টন প্রামানিক  বলেন, মুন্না ও সাজিদ মোটরসাইকেলযোগে খাসকররা বাজার থেকে বাড়ি ফিরছিল তারা। সাজিদের নিজের মোটরসাইকেল হলেও এসময় চালক হিসেবে ছিল মুন্না হোসেন। খাসকররা বাজারপাড়ার বড় মসজিদ সংলগ্ন স্থানে পৌছালে পিছন থেকে আসা একটি দ্রুতগতির ট্রাক্টর মোটরসাইকেলটির ওভারটেক করতে যায়। এসময় মোটরসাইকেলটি ট্রাক্টরের পিছনের অংশে লেগে চালক মুন্না ছিটকে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই মুন্না হোসেনের মারা যায়। মোটরসাইকেল আরোহী সাজিদ হোসেন ছিটকে রাস্তার পাশের পুকুরে পড়ে সামান্য আহত হয়। সুযোগ বুজে পালিয়ে যায় ট্রাক্টর চালক।

এদিকে, মুন্নার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নিজ এলাকায় নেমে আসে শোকের ছায়া। ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ বাবা-মা। স্বজনদের কান্নায় পরিবেশ ভারি হয়ে উঠে।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ গনি মিয়া বলেন,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মুন্নার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। ট্রাক্টরটি জব্দ করলেও চালক পালিয়ে যায়। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

০ কমেন্ট

রিলেটেড পোস্ট

মতামত দিন


The reCAPTCHA verification period has expired. Please reload the page.